Home অপরাধ কটিয়াদীতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে প্রশাসন, ৩ ব্যবসায়ীকে জরিমানা

কটিয়াদীতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে প্রশাসন, ৩ ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের কটিয়াদীতে বাজার মূল্য নিয়ন্ত্রনে ৩০মে রোববার সন্ধ্যায় কটিয়াদী পৌর বাজারের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ আমজাদ হোসেন।

কটিয়াদী বাজরে কিছু অসাধু ব্যবসায়ী কখনো পণ্যের দাম বাড়িয়ে আবার কখনো কৃত্রিম সংকট সৃষ্টি করছে পণ্যের মূল্য বৃদ্ধি করেছে কেউ কেউ। ফলে সাধারণ ভোক্তারা ভোগান্তির শিকার হন। নিয়মিত বাজার স্থিতিশীল রাখতে মনিটরিং কার্যক্রম চালিয়ে যাচ্ছেন কটিয়াদী উপজেলা প্রশাসন।

সম্প্রতি সয়াবিন তৈলের দাম বাড়িয়ে বিক্রি করছেন অনেকেই। পূর্বের দামে কেনা থাকলে ও দাম বাড়ায় বর্তমানে চড়া দামে বিক্রি করছেন কেউ কেউ। এমন পরিস্থিতিতে বাজার স্থিতিশীল রাখতে ভ্র্যাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সৈয়দ আমজাদ হোসেন।

অভিযানকালে তিনি মূল্য তালিকা না থাকায় ও অবৈধ আমদানিকৃত জিরা রাখার অপরাধে সমর বর্মন ষ্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা, সাগর এন্টারপ্রাইজ কে মূল্য তালিকা না থাকায় তিন হাজার টাকা ও কৃষ্ণ সাহা ষ্টোর কে অপরিষ্কার অপরিচ্ছন্নতার মধ্যে পণ্য বিক্রি করা ও মূল্য তালিকা প্রদর্শন না করায় তিন হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার ভূমি সৈয়দ আমজাদ হোসেন।

এ সময় ব্যাবসায়ীদের কে ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করার নির্দেশ প্রদান করেন তিনি। এ সময় কটিয়াদী পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর দিদারুল আলম রাসেল এ সময় প্রসিকিউশান প্রদান করেন। আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন কটিয়াদী মডেল থানার পুলিশের একটি চৌকস দল।

অভিযান প্রসঙ্গে কটিয়াদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ আমজাদ হোসেন কে জানান, অসাধু চক্র যেন দ্রব্যমূল্যের বাজার কে অস্থিতিশীল না করতে পারে সেজন্য নিয়মিত বাজার মনিটরিং করবে উপজেলা প্রশাসন। এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান মুছা মিয়া আর নেই

বর্ণালী প্রতিদিনডেস্ক: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা, দেশের প্রথিতযশা শিল্পপতি কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মো. মুছা মিয়া সি.আই.পি (৬৩) ইন্তেকাল করেছেন। ইন্না...

বৃষ্টি হতে পারে আরও দুই দিন

বর্ণালী প্রতিদিন ডেস্ক: দেশে আরও দুই দিন বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। এ ছাড়া আজ বৃহস্পতিবার সন্ধ্যা...

কটিয়াদী পৌর ‍পূজা উদযাপন পরিষদের সম্পাদক প্রার্থী সজীব সাহা মিশু

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের কটিয়াদী পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সজীব সাহা মিশু কটিয়াদী উপজেলার সকল হিন্দু সম্প্রদায়কে শুভেচ্ছা জানিয়েছেন। সাধারণ সম্পাদক প্রার্থী সজীব...

দলের কোন্দল থামাতে আওয়ামী লীগ সভানেত্রীর নির্দেশ

বর্ণালী প্রতিদিনডেস্ক: করোনা মহামারির কারণে দেশের ৮ বিভাগে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকাণ্ড দেখভালের দায়িত্বপ্রাপ্ত টিমগুলোর কাজ ঝিমিয়ে পড়েছে। এই ফাঁকে জেলা, মহানগর, উপজেলাসহ তৃণমূল...

Recent Comments

error: