Home স্বাস্থ্য ও চিকিৎসা কটিয়াদীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কটিয়াদীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মোজাম্মেল হক (কটিয়াদী-কিশোরগঞ্জ) :  কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে দিন ব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ সম্পন্ন হয়েছে।শনিবার (৫ জুন) উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। স্টল প্রদর্শনীতে সার্বিক সহযোগিতা করেন ভেটেরিনারি হাসপাতাল ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)।

প্রথম পর্বে প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস সূবর্ণা’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগেঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদেরে চেয়ারম্যান মোহাম্মদ মুশতাকুর রহমান, কটিয়াদী পৌরসভার মেয়র মোঃ শওকত উসমান (শুক্কুর আলী), কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস.এম শাহাদাত হোসেন, আওয়ামী লীগ নেতা ও সাবেক ভিপি সিদ্দিকুর রহমান ভূঞা, পৌর আওয়ামী লীগের সভাপতি মো: গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তার।

প্রাণিসম্পদ প্রদর্শনী ও সার্বিক বিষয়ে উৎসুক জনতার মাঝে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মোহাম্মদ উসমান গণি।

সেসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ, প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং উপজেলার বিভিন্ন খামারীরা।

মেলায় ৩৩ টি স্টলে খামারীরা পশু, পাখি, ঔষধপত্র সহ বিভিন্ন গোখাদ্য প্রদর্শন করে। মেলা শেষে অতিথিবৃন্দ খামারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

নারী সহিংসতা রোধে অধিক নারী নেতৃত্ব প্রয়োজন : স্পিকার

বর্ণালী প্রতিদিন ডেস্ক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, নারীর প্রতি সহিংসতা রোধে উদ্ভাবনী নীতি ও আইন প্রণয়নের পাশাপাশি অধিক নারী নেতৃত্ব প্রয়োজন। সোমবার...

চলতি বছরে হচ্ছে না প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা

বর্ণালী প্রতিদিন ডেস্ক: করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩২ হাজার সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষা। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ঘোষণা আসায় স্থগিত থাকা...

কটিয়াদীতে কোভিড-১৯ (দ্বিতীয় ডোজ) টিকাদান বাস্তবায়নে অবহিতকরণ সভা

মাহবুবুর রহমান: কটিয়াদী উপজেলায় সকল ইউনিয়ন পর্যায়ে কোভিড -১৯ (দ্বিতীয় ডোজ) টিকাদান কার্যক্রম বাস্তবায়নের জন্য উপজেলা অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ সেপ্টেম্বর থেকে আবার...

কিশোরগঞ্জে পাসপোর্ট অফিসের এক দালালের কারাদণ্ড ও দুই দালালের জরিমানা

বর্ণালী প্রতিদিন ডেস্ক: দেশব্যাপী র‌্যাবের দালাল বিরোধী অভিযানের অংশ হিসেবে কিশোরগঞ্জে মো. বোরহান উদ্দিন (৩২), লোকমান হাকিম (২৬) ও সাদ্দাম হোসেন (২৭) নামে পাসপোর্ট...

Recent Comments

error: