Home অপরাধ কটিয়াদীতে মাটিচাপা দেয়া অবস্থায় একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার, আটক ৪

কটিয়াদীতে মাটিচাপা দেয়া অবস্থায় একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার, আটক ৪

বর্ণালী প্রতিদিন ডেস্ক: কিশোরগঞ্জের কটিয়াদীতে মাটিচাপা দেয়া অবস্থায় একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে কটিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামের বাড়ির পাশে মাটিচাপা দেয়া অবস্থায় তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে।

নিহতরা হচ্ছে, মো. আসাদ মিয়া (৫০), তার স্ত্রী মোছা: পারভীন আক্তার (৪২) ও তাদের ছেলে লিয়ন (১১)। নিহতদের মধ্যে মো. আসাদ মিয়া জামষাইট গ্রামের মৃত মীর হোসেনের ছেলে। তিনি একজন মুদি দোকানী।

হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোনাহর আলী জানান, ‘বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় নিহত মো. আসাদ মিয়ার ছেলে কটিয়াদী থানায় জিডি করতে গেলে পুলিশ সন্ধ্যার পর জামষাইট গ্রামের বাড়িতে যায়।

বাড়ির পাশে নতুন মাটি দেখে পুলিশের সন্দেহ হয় এবং মাটি সরিয়ে প্রথমে একজনের হাত দেখতে পায়। এই ঘটনার প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।’ সংশ্লিষ্ট সূত্র জানায়, আসাদ মিয়া ঢাকায় থাকতেন। সম্প্রতি তিনি জামষাইট গ্রামের বাড়িতে ফিরে জামষাইট চৌরাস্তার মোড়ের তারা মার্কেটে প্লাষ্টিক পণ্য ও মুদি সামগ্রীর দোকান দেন।

তার তিন ছেলে। তাদের মধ্যে সবার বড় তোফাজ্জল ঢাকায় থাকে। ছোট দুই ছেলে মোফাজ্জল ও লিয়ন বাবা-মার সাথে বাড়িতে থাকতো। বুধবার (২৮ অক্টোবর) রাতে মোফাজ্জল বাড়িতে না থেকে অন্যত্র থাকায় ওই রাতে মো. আসাদ মিয়া, তার স্ত্রী মোছা. পারভীন আক্তার ও তাদের ছোট ছেলে লিয়ন এই তিনজন বাড়িতে ছিল।

কিন্তু বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল হওয়ার পর মো. আসাদ মিয়া, তার স্ত্রী মোছা. পারভীন আক্তার ও তাদের ছেলে লিয়ন এই তিনজনের কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

অন্যত্র থাকা আসাদের মেজো ছেলে মোফাজ্জল (১৬) সকালে বাড়িতে এসে মা, বাবা ও ছোট ভাইকে না পেয়ে খুঁজাখুজি শুরু করে। কিন্তু তাদের কোন খোঁজ না পেয়ে সন্ধ্যার দিকে সে কটিয়াদী মডেল থানায় গিয়ে বিষয়টি পুলিশকে জানায়।

এদিকে ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), পিবিআই এর পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন পিপিএম সহ পুলিশের পদস্থ কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘তাওকতে’

বর্ণালী প্রতিদিন ডেস্ক: ভারতের দিকে ধেয়ে আসছে বছরের প্রথম ঘূর্ণিঝড়। আবর সাগর এবং লাক্ষাদ্বীপ এলাকা থেকে ধেয়ে আসছে এই ঘূর্ণিঝড়।  রোববারের মধ্যে আরব সাগরে...

কটিয়াদীবাসীকে লায়ন সারোয়ার হোসেন’র ঈদ শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কটিয়াদীবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন, করগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও কটিয়াদী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী হাজী...

আজ পবিত্র ঈদুল ফিতর

বর্ণালী প্রতিদিন ডেস্ক:  ‘ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ।’ এক মাস সিয়াম সাধনার মধ্য দিয়ে বিদায় নিলো হিজরি মাস রমজান। দেশের...

চতুর্থ বর্ষে পদার্পণ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১

বর্ণালী প্রতিদিন ডেস্ক: বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষে বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের (বিএসসিএল) উদ্যোগে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ মে)...

Recent Comments

error: