Home অপরাধ কিশোরগঞ্জে পাসপোর্ট অফিসের এক দালালের কারাদণ্ড ও দুই দালালের জরিমানা

কিশোরগঞ্জে পাসপোর্ট অফিসের এক দালালের কারাদণ্ড ও দুই দালালের জরিমানা

বর্ণালী প্রতিদিন ডেস্ক: দেশব্যাপী র‌্যাবের দালাল বিরোধী অভিযানের অংশ হিসেবে কিশোরগঞ্জে মো. বোরহান উদ্দিন (৩২), লোকমান হাকিম (২৬) ও সাদ্দাম হোসেন (২৭) নামে পাসপোর্ট অফিসের তিন দালালকে আটকের পর জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

তাদের মধ্যে মো. বোরহান উদ্দিনকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং লোকমান হাকিম ও সাদ্দাম হোসেন এই দুজনের প্রত্যেককে ৫শ’ টাকা করে মোট এক হাজার টাকা জরিমানা করা হয়।

রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের এ অভিযানে জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিহাবুল আরিফ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা ও সাজা প্রদান করেন।

কারাদণ্ডে দণ্ডিত মো. বোরহান উদ্দিন কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে। অন্যদিকে অর্থদণ্ডে দণ্ডিত লোকমান হাকিম ও সাদ্দাম হোসেন সম্পর্কে সহোদর ভাই। তারা কাটাবাড়িয়া গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, একটি দালাল চক্র কিশোরগঞ্জ জেলা পাসপোর্ট অফিস এলাকায় দালালীর মাধ্যমে সাধারণ মানুষকে হয়রানি করে অতিরিক্ত অর্থ আদায় করে নিচ্ছে।

এ তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত দালাল চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এ প্রেক্ষিতে রোববার (৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম সেখানে অভিযান পরিচালনা করে তিন দালালকে আটক করে এবং জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিহাবুল আরিফ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের জরিমানা ও সাজা প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

জীবন বাঁচাতে পাশে দাড়িয়েছে কটিয়াদী উপজেলা প্রবাসী ঐক্য ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক: কটিয়াদী উপজেলার বাহের পাথর গ্রামের রুবেল মিয়ার দুটি কিডনি নষ্ট হয়ে মৃত্যুসঞ্জা অবস্থা। তার এই মানবিক বিষয়টির খবর পেয়ে উন্নত  চিকিৎসার জন্য...

নারী সহিংসতা রোধে অধিক নারী নেতৃত্ব প্রয়োজন : স্পিকার

বর্ণালী প্রতিদিন ডেস্ক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, নারীর প্রতি সহিংসতা রোধে উদ্ভাবনী নীতি ও আইন প্রণয়নের পাশাপাশি অধিক নারী নেতৃত্ব প্রয়োজন। সোমবার...

চলতি বছরে হচ্ছে না প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা

বর্ণালী প্রতিদিন ডেস্ক: করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩২ হাজার সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষা। শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ঘোষণা আসায় স্থগিত থাকা...

কটিয়াদীতে কোভিড-১৯ (দ্বিতীয় ডোজ) টিকাদান বাস্তবায়নে অবহিতকরণ সভা

মাহবুবুর রহমান: কটিয়াদী উপজেলায় সকল ইউনিয়ন পর্যায়ে কোভিড -১৯ (দ্বিতীয় ডোজ) টিকাদান কার্যক্রম বাস্তবায়নের জন্য উপজেলা অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ সেপ্টেম্বর থেকে আবার...

Recent Comments

error: