Home খেলাধুলা করোনায় আক্রান্ত মাশরাফি

করোনায় আক্রান্ত মাশরাফি

বর্ণালী প্রতিদিন ডেস্ক: এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। দু’দিন ধরেই জ্বর মাশরাফির। সঙ্গে গা ব্যথা ও মাথা ব্যথাও আছে বেশ। শুক্রবার তিনি পরীক্ষা করান। আজ শনিবার (২০ জুন) রিপোর্ট তার করোনা পজিটিভ আসে।

শনিবার বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করে এমপি মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি বলেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য আবার তার নমুনা দেয়া হবে।

জানা গেছে, এর আগে মাশরাফীর শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় আক্রান্ত হন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। তবে তাদের সংস্পর্শে আসেননি মাশরাফি। আক্রান্ত হয়েছে অন্য কোনোভাবে। করোনাভাইরানের প্রকোপ শুরুর পর এলাকার মানুষের সহায়তার জন্য দুই দফায় নড়াইল গিয়েছিলেন মাশরাফি। তবে সেটিও বেশ আগে।

তখন নড়াইল থেকে ঢাকায় ফিরে আলাদা একটি বাসায় কোয়ারেন্টাইনে ছিলেন দুই সপ্তাহ মাশরাফি। তারপর বাসায় ফিরে সাবধানেই ছিলেন। বাইরে খুব-একটা যাননি। তারপরও রক্ষা পেলেন না আক্রান্ত হওয়া থেকে। জ্বর ও গা ব্যথা ছাড়া আপাতত কোনো সমস্যা আপাতত তার নেই। আপাতত নিজের বাসাতেই আইসোলেশনে আছেন তিনি।

এদিকে গত ২৪ ঘণ্টায় দেশে ৩ হাজার ২৪০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ লাখ ৮ হাজার ৭৭৫ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের মৃত্যুর মধ্য দিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৪২৫ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ফিরেছেন ১ হাজার ৪৮ জন করোনা রোগী। সব মিলিয়ে সুস্থ হয়েছেন ৪৩ হাজার ৯৯৩ জন। ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩ হাজার ৭৮৯টি। পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৩১টি।

আজ শনিবার (২০ জুন) দুপুরে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানান সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। দেশে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড আছে ৫৩ জনের। সে তথ্য জানানো হয় ১৬ জুনের বুলেটিনে। আর সর্বোচ্চ শনাক্তের রেকর্ড আছে ৪ হাজার ৮ জনের। এ তথ্য জানানো হয় ১৭ জুনের বুলেটিনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কটিয়াদীতে গবাদি পশুর স্বাস্থ্য রক্ষায় কাজ করছে প্রাণিসম্পদ দপ্তর

মাহবুবুর রহমান: কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ উসমান গণি’র নির্দেশক্রমে উপজেলার সকল ইউনিয়নে করোনা কালীন সময়ে গবাদি পশুর স্বাস্থ্য রক্ষায় কাজ করছে...

দিল্লিতে সেরা শাকিব-ববির ‘নোলক’

বর্ণালী প্রতিদিন ডেস্ক: ভারতের দিল্লিতে অনুষ্ঠিত ইন্দুস ভ্যালি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সেরা সিনেমার পুরস্কার পেয়েছে শাকিব-ববি অভিনীত চলচ্চিত্র ‘নোলক’। সাকিব সনেট পরিচালিত সিনেমাটি উৎসব...

শিঘ্রই আসছে এইচএসসি পরীক্ষার সময়সূচি 

বর্ণালী প্রতিদিনডেস্ক: চলমান মহামারীর করোনার কারণে এখনো স্থবির পুরো শিক্ষাঙ্গন। আটকে গেছে এ বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা। কবে অনুষ্ঠিত হবে কিংবা কিভাবে এবারের...

কিশোরগঞ্জে গাঁজা গাছসহ মাদক ব্যবসায়ী আটক

বর্ণালী প্রতিদিন ডেস্ক: কিশোরগঞ্জের পল্লীতে একটি গাঁজার গাছসহ শুক্কুর আলী (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে র‌্যাব-১৪ এর...

Recent Comments

error: